বুধবার ০১ মে ২০২৪
Online Edition

মনোহরদীতে হেলিকপ্টারে নববধূ  নিয়ে আসলেন বর

 

মনোহরদী (নরসিংদী) সংবাদদাতা : নরসিংদীর মনোহরদীতে কাজী শরিফুল ইসলাম শাকিল (২৮) নামের এক বর নববধূকে হেলিকপ্টারে করে বাড়িতে নিয়ে এসে এলাকায় সাড়া ফেলেছেন। বুধবার বিকেলে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করে কিশোরগঞ্জের ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ থেকে বর ও নববধূকে বহন করা হেলিকপ্টারটি মনোহরদী উপজেলার হাফিজপুর উচ্চ বিদ্যালয় মাঠে অবতরণ করে। এ সময় অসংখ্য উৎসুক জনতা হেলিকপ্টার দেখতে ভিড় জমান। শুক্রবার দুপুরে খুব কাছে থেকে হেলিকপ্টার দেখার সাধ মেটান স্থানীয় বাসিন্দারা। বর কাজী শরিফুল ইসলাম শাকিল উপজেলার হাফিজপুর গ্রামের অধ্যক্ষ কাজী নজরুল ইসলাম বাদশার ছেলে। তিনি ঢাকা জজ কোর্টের আইনজীবী। কনে মোছা. চাদনী আক্তার কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ চকবাজার গ্রামের ধনাঢ্য ব্যবসায়ী সজল মিয়ার মেয়ে।

এ ব্যাপারে বরের বড় ভাই কাজী আমিনুল ইসলাম শাওন বলেন, দেশের শীর্ষ স্থানীয় এক গ্রুপের হেলিকপ্টারটি ভাড়া করেন বর শাকিল। কনের বাড়ীর পাশে বিদ্যালয় মাঠে দুপুর ২টায় বরবাহী হেলিকপ্টারটি অবতরণ করে। পরে কনের নিজ বাড়ীতে শাকিল-চাঁদনীর বিবাহ সম্পন্ন হয়। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে বর ও নববধূসহ ছয়জন হেলিকপ্টারে চড়ে বাড়িতে আসে। আত্মীয়-স্বজনরা ধুমধাম করে বর-কনেকে বরণ করেন। শুক্রবার বাড়িতেই আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর সম্মানে বৌভাত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বর অ্যাড. কাজী শরিফুল ইসলাম শাকিল বলেন, ‘জীবনে বিয়ে তো একবারই। তাই আমার বিয়ের অনুষ্ঠানকে স্মরণীয় করে রাখতে স্ত্রীকে হেলিকপ্টারে করে নিয়ে এসেছি।’

অনলাইন আপডেট

আর্কাইভ